সীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে শ্রমিকের মৃত্যু

প্রকাশ: ১৫ জুলাই ২১ । ১৯:৪৯

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একটি শিপইয়ার্ডে কাজ করার সময় লোহার রডের আঘাতে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

নিহত শ্রমিকের নাম মফিজ মিয়া। ৪০ বছরের মফিজ ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগরের মৃত মোতাহের মিয়ার ছেলে। তিনি নগরীর পাঁচলাইশ থানাধীন বিবিরহাট এলাকায় বাস করতেন।

এদিকে আরেকটি দুর্ঘটনায় মাদামবিবিরহাট মক্কা শীপ ইয়ার্ডে আব্দুল্লাহ (১৫) নামে শিশু শ্রমিক মাথায় আঘাত পেলে তাকে চমেক হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। সে মাগুরা জেলা সদরের সত্য রামপুর এলাকার ফকির মিয়ার ছেলে। 

জানা যায়, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ভাটিয়ারী এলাকায় জিরি সুবেদার শিপ ইয়ার্ডে শ্রমিক মোঃ মফিজ মিয়া লোহার সাথে প্রচন্ড আঘাত পায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।পরবর্তীতে অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। 

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com