ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

প্রকাশ: ১৬ জুলাই ২১ । ২০:২৫

নিজস্ব প্রতিবেদক, ফেনী

প্রতীকী ছবি

ফেনী শহরতলীর আমিন বাজারে শাহজালাল হোসেন (২৭) নামের এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার পুলিশ তার লাশ ওই এলাকার একটি পুকুর থেকে উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

নিহত শাহজালাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সাগুতি গ্রামের আবদুল জব্বারের ছেলে। তিনি গরু বিক্রির জন্য ফেনী এসেছিলেন। পুলিশ খুনের সাথে জড়িত এক সন্ত্রাসীকে আটক করেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শাহজাহান ১৫টি গরু নিয়ে বৃহস্পতিবার রাত ২টার দিকে ফেনীর সুলতানপুর গ্রামের আমিন বাজারে আসে। এ সময় ফেনী পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালামের নেতৃত্বে ১০-১২ জন শাহজালালের ট্রাক আটক করে গরু লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। শাহজালাল তাদের বাধা প্রদান করলে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। এতে দুটি গুলি তার বুকে বিদ্ধ হয়। এ সময় দুর্বৃত্তরা গুলিতে আহত শাহজালালকে আমিন বাজার সড়কের পাশে একটি পুকুরে ফেলে চলে যায়। সকালে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করে।

ফেনীর পুলিশ সুপার নূরুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ আসামি গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

ফেনী সদর থানার ওসি (তদন্ত) তহিদুল ইসলাম জানান, অভিযান চালিয়ে পুলিশ এলাকা থেকে বাদল নামের এক সন্ত্রাসীকে আটক করেছে। ওয়ার্ড কাউান্সিলর আবুল কালামের বাড়িতে অভিযান চালিয়ে রক্তমাখা জামা উদ্ধার করা হয়েছে। নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী থানায় মামলা রুজু করেছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com