করোনায় মারা গেলেন পুলিশ কর্মকর্তা

প্রকাশ: ১৬ জুলাই ২১ । ২০:৩৩

কুমিল্লা ও চৌদ্দগ্রাম প্রতিনিধি

অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীব

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আহসান হাবীব (৩২)। বৃহস্পতিবার রাতে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

আহসান হাবীব রাঙামাটিতে ১ আর্মড পুলিশ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। তিনি মা, বাবা, স্ত্রী, পাঁচ ভাই, দুই বোনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মাওলানা নুরুল ইসলামের ছেলে। 

শুক্রবার বিকেল ৩টায় স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাজায় চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মীর হোসেন মীরু, সাবেক মেয়র মিজানুর রহমান প্রমুখ অংশ নেন। এর আগে জেলা ও থানা পুলিশের পক্ষ থেকে তার কফিনে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আহসান হাবীব ৩৩তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার পদে যোগ দেন। গত মে মাসে তিনি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। করোনায় আক্রান্ত হওয়ার পর ৫ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

তার মৃত্যুতে সাবেক রেলমন্ত্রী ও চৌদ্দগ্রামের সংসদ সদস্য মুজিবুল হক, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন। 

শোক বার্তায় তারা মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com