করোনার মধ্যেও সচল দেশের অর্থনীতি: তোফায়েল

প্রকাশ: ১৭ জুলাই ২১ । ২০:৩৬

ভোলা প্রতিনিধি

তোফায়েল আহমেদ। ছবি: ফাইল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মহামারি আরম্ভ হওয়ার পর বিশ্বের বড় বড় দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মধ্যেও আমাদের দেশের অর্থনীতি সচল রয়েছে।

শনিবার সকালে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদ মাঠে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্ঠার সঙ্গে করোনা মোকাবিলার চেষ্টা করেছেন। গরিব-দুঃখী মেহনতি মানুষকে বিভিন্নভাবে সহায়তা করছেন। দল-মত নির্বিশেষে সবাইকে এ সাহায্য দিতে হবে।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, আসুন আমরা অক্ষরে অক্ষরে তা পালন করি।

ভোলা সদর উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ইউএনও মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনছুর।

প্রথম দিন উত্তর দিঘলদী, আলীনগরসহ সাত ইউনিয়নে ৪৫০ পরিবারকে নগদ এক হাজার টাকা ও ১০ কেজি করে চাল দেওয়া হয়। পর্যায়ক্রমে সদর উপজেলায় মোট চার হাজার পরিবারকে নগদ অর্থ ও ৩০ হাজার পরিবারের মধ্যে চাল বিতরণ করা হবে। এ ছাড়া জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দুস্থদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com