মুনিয়ার মৃত্যু: বসুন্ধরা এমডিকে অব্যাহতি দিয়ে পুলিশের চূড়ান্ত প্রতিবেদন

প্রকাশ: ২২ জুলাই ২১ । ১৬:৪৭ | আপডেট: ২২ জুলাই ২১ । ১৭:০০

সমকাল প্রতিবেদক

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়া, ফাইল ছবি

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যার প্ররোচনা মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সংশ্লিষ্টতা পায়নি পুলিশ। মামলাটিতে আনভীরকে অব্যাহতি দিয়ে তদন্তের চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করেছে গুলশান থানা পুলিশ।

গত ১৯ জুলাই আদালতে প্রতিবেদনটি দাখিল করা হয়। বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী সমকালকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মুনিয়ার আত্মহত্যা প্ররোচনা মামলায় বসুন্ধরা এমডি সায়েম সোবহান আনভীরের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি মর্মে তাকে তদন্ত প্রতিবেদনে অব্যাহতি দেওয়া হয়েছে। আগামী ২৯ জুলাই এ বিষয়ে শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন আদালত।

গত ২৬ এপ্রিল রাতে রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই রাতেই গুলশান থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন ওই তরুণীর বড় বোন নুসরাত জাহান। এতে সায়েম সোবহান আনভীরকে আসামি করা হয়।

মুনিয়া মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com