অধ্যাপক আলী আশরাফ এমপি লাইফ সাপোর্টে

প্রকাশ: ২৩ জুলাই ২১ । ২১:২৯

কুমিল্লা প্রতিনিধি

আলী আশরাফ এমপি

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার এবং আওয়ামী লীগ নেতা অধ্যাপক আলী আশরাফকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। 

তিনি গলব্লাডারের স্টোন-সংক্রান্ত সমস্যা ও ডায়াবেটিস রোগে ভুগছেন। এ ছাড়া তার নিউমোনিয়া হয়েছে। তার ছেলে এফবিসিসিআইর পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চিকিৎসাধীন তার বাবার শারীরিক অবস্থার অবনতি হলে গত বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। 

মুনতাকিম আশরাফ টিটু তার বাবার সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এ ছাড়া শুক্রবার চান্দিনার বিভিন্ন মসজিদে এমপি আশরাফের সুস্থতার জন্য দোয়া করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোনে আলী আশরাফের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে জানিয়েছেন মুনতাকিম আশরাফ টিটু।

অধ্যাপক আলী আশরাফ কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০০০ সালে তিনি ডেপুটি স্পিকার নির্বাচিত হন। এ ছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com