কিশোরগঞ্জে একদিনে ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৩২

প্রকাশ: ২৯ জুলাই ২১ । ১০:৩০

কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জে করোনাভাইরাস আক্রান্ত হয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে ১৩২ রোগী।

বৃহস্পতিবার সকালে প্রকাশিত রিপোর্টে গত ২৪ ঘণ্টার এই হিসাব জানিয়েছে কর্তৃপক্ষ।

আগের দিন বুধবার ১২২ জনের করোনা শনাক্ত হয়েছিল জেলায়। সর্বশেষ রিপোর্টে মোট ৪৭৫ জনের নমুনা পরীক্ষায় ১৩২ জনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। এর বিপরীতে একদিনে জেলায় মোট ৮৬ জন সুস্থ হয়েছেন। 

কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ মারা যাওয়া ৫ জনের মধ্যে বাজিতপুর উপজেলার ২ জন, কিশোরগঞ্জ সদর উপজেলার ১ জন, কটিয়াদী উপজেলার ১ জন এবং কুলিয়ারচর উপজেলার ১ জন রয়েছেন। তাদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী।

পাঁচজনই কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা গেছেন।

আগের দিন জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা ছিল ২০৭৬ জন। বর্তমান রোগীর সংখ্যা মোট ২১১৭ জন। জেলায় নতুন করোনা শনাক্ত হওয়া মোট ১৩২ জনের মধ্যে ভৈরব উপজেলায় সর্বোচ্চ ৩১ জন শনাক্ত হয়েছেন।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে বর্তমানে আক্রান্ত ও সন্দেহজনক মোট ভর্তি রোগীর সংখ্যা ১৭৯ জন; যাদের মধ্যে ৬ জন আইসিইউতে রয়েছেন। গত ২৪ ঘন্টায় নতুন ৩৮ জন রোগী ভর্তি হয়েছেন এবং ২৫ জন ছাড়পত্র পেয়েছেন।

এই সময় পর্যন্ত জেলায় মোট ৮৭১৪ জন শনাক্ত, ৬৪৫০ জন সুস্থ এবং ১৪৭ জন মৃত্যুবরণ করেছেন। বর্তমানে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী ২১১৭ জন। তাদের মধ্যে ৮২ জন হাসপাতালে ও ২০৩৫ জন হোম আইসোলেশনে রয়েছেন।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com