রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ দুইজন গ্রেপ্তার

প্রকাশ: ৩০ জুলাই ২১ । ১৪:৫১

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে অভিযান চারিয়ে অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করা হয় বলে শুক্রবার সকালে রাজবাড়ী গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কুষ্টিয়ার মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে ফজলু শেখ ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ক্যানালঘাট এলাকার মৃত জনাব আলী শেখের ছেলে জাহাঙ্গীর শেখ।

প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ীর ডিবি ওসি প্রাণবন্ধু চন্দ্র দাস জানান, বৃহস্পতিবার বিকেলে কালুখালীর উপজেলার মোহনপুর বাজার এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ফজলু শেখকে  গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, পরবর্তীতে গ্রেপ্তার ফজলুর দেওয়া তথ্যমতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকা থেকে একটি এলজি ওয়ান শুটারগান ও এক রাউন্ড শটগানের গুলিসহ জাহাঙ্গীর শেখকে  গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা সন্ত্রাসী। তারা তাদের সহযোগীদের নিয়ে রাজবাড়ী জেলাসহ আশেপাশে চাঁদাবাজি, ডাকাতি, খুনসহ নানা অপরাধ করে আসছে।

ওসি প্রাণবন্ধু চন্দ্র দাস জানান, অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় শুক্রবার কালুখালী ও গোয়ালন্দ ঘটি থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। শুক্রবার আসামিদের রাজবাড়ীর আদালতে চালান করা হয়।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com