সেতুর টোল প্লাজায় ট্রাক উল্টে নিহত ৬

প্রকাশ: ০১ আগস্ট ২১ । ১২:৪৭

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

দুর্ঘটনাকবলিত ট্রাক- সমকাল

মাদারীপুরের শিবচরের একটি সেতুর টোল প্লাজায় মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন।

শনিবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার আড়িয়াল খা নদের ওপর হাজী শরীয়াতুল্লাহ টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়েছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বরগুনা থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ন-১৫৬৭৮৭) বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক ঢাকা যাচ্ছিলেন।পথে কয়েকজন যাত্রী উঠায় ট্রাকটি। ট্রাকটি এক পর্যায়ে হাজী শরীয়তুল্লাহ সেতুর টোল প্লাজায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙ্গে উল্টে পাশের খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের দুইজন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর, পা্চঁর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে নেওয়ার পরে টোল প্লাজার স্টাফ নির্মল, সোহান, পুলকের মৃত্যু হয় বলে টোল প্লাজার স্টাফ আনিস জানান।

দুর্ঘটনায় ট্রাকে থাকা শ্রমিক ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্চ গ্রামের কবির হোসেনের ছেলে মিরাজ (৩০), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে আরিফ (২৫) ও পিরোজপুরের ভান্ডারীয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজীর (২৪) মৃত্যু হয়েছে। হাইওয়ে পুলিশ ও শিবচর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করেছে।

টোল প্লাজার স্টাফ আনিস বলেন, ট্রাকটি আমাদের টোল প্লাজার যে স্টাফরা কাজ করে তাদের উপর দিয়ে উঠিয়ে দিয়েছে।  ট্রাকে পিষ্ট হয়ে আমাদের ৩ জন স্টাফ নির্মল, সোহান, পুলক ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

শিবচর ফায়ার সার্ভিসের কর্মকর্তা শ্যামল কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটিও উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলী বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার কর্মরতদের উপর দিয়ে উঠিয়ে দিয়েছে। এতে টোল প্লাজার ৩ স্টাফসহ ৬ জন মারা যাওয়ার খবর পেয়েছি।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com