চিত্রনায়িকা একা কারাগারে

প্রকাশ: ০১ আগস্ট ২১ । ১৮:৩৪ | আপডেট: ০১ আগস্ট ২১ । ১৮:৪৫

সমকাল প্রতিবেদক

গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের মামলায় চলচ্চিত্র নায়িকা সিমন হাসান একাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন।

৯৯৯-এ গৃহকর্মী হাজেরার অভিযোগ পেয়ে শনিবার রাতে রাজধানীর রামপুরার বাসা থেকে একাকে গ্রেপ্তার করে হাতিরঝিল থানা পুলিশ।

পুলিশ জানায়, রাজধানী রামপুরার নিঝুম এলাকায় বাসা থেকে একাকে আটক করা হয়েছে। তার বাসার গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে হাজেরা বেগম থানায় গিয়ে অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়। 

হাতিরঝিল থানার পুলিশ জানায়, অভিনেত্রী একার কাছে মাদক পাওয়া গেছে। গৃহকর্মী নির্যাতন ও মাদক রাখার অভিযোগে তার বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

১৯৯৮ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। প্রথম ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি।

১৯৯৯ সালে কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দুটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান একা। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না। এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো ও অমিত হাসানের সঙ্গে জুটি বেঁধেও তিনি সফলতা পান।

তবে চলচ্চিত্রে অশ্লীলতা শুরু হলে ধীরে ধীরে হারিয়ে যান একা। একেবারেই কমিয়ে দেন সিনেমায় অভিনয়। সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গেছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com