বন্ধু দিবস ঘিরে ইশো’র বিশেষ অফার

প্রকাশ: ০২ আগস্ট ২১ । ২২:৩৫

সমকাল প্রতিবেদক

বন্ধু দিবসকে ঘিরে ফ্রেন্ডস অ্যান্ড ফার্নিচার ক্যাম্পেইন নিয়ে এসেছে ট্রেন্ডী ফার্নিচার ব্র্যান্ড ইশো।  ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের ৫ জন বন্ধুকে আকর্ষণীয় উপহার পাঠানোর সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও পহেলা আগস্ট থেকে ১৪ই আগস্ট পর্যন্ত ইশো’র ওয়েবসাইট www.isho.com থেকে যেকোন পণ্য কিনলে থাকছে ১০% ডিসকাউন্ট লাভের সুযোগ।

যেসকল ক্রেতারা উল্লেখিত সময়ের মধ্যে পণ্য ক্রয় করবেন তারা পাবেন একটি ডিসকাউন্ট কোড। যেটি তারা তাদের পছন্দের এমন ৫ জন বন্ধুকে দিতে পারবেন যারা  প্রথমবারের মতো ইশো’র পণ্য ক্রয় করতে ইচ্ছুক।

পরবর্তীতে, যিনি ডিসকাউন্ট কোডটি পেয়েছেন তিনি ইশো থেকে প্রথমবার পণ্য ক্রয়ে পাবেন ১০% ডিসকাউন্ট এবং যার মাধ্যমে তিনি কোডটি পেয়েছেন সেই ক্রেতা পাবেন ৫০০ টাকা পর্যন্ত গিফট কুপন জেতার সুযোগ। ৫ জন বন্ধুকে ৫ টি ডিসকাউন্ট কোড দেওয়ার ফলে সর্বমোট ২৫০০ টাকা সমমূল্যের গিফট কুপন জিততে পারবেন সেই ক্রেতা, যা তার ইশো অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। হাতে পাওয়ার ৩০ দিন পর্যন্ত কোডটি ব্যবহার করা যাবে।  

ইশো ফ্রেন্ডস অ্যান্ড ফার্নিচার সম্পর্কে পরবর্তী যেকোন তথ্য জানতে ভিজিট করুন www.isho.com 

সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com