এখনও ভালবাসায় বিশ্বাস করি: শ্রাবন্তী

প্রকাশ: ০৩ আগস্ট ২১ । ১৬:৪৭ | আপডেট: ০৩ আগস্ট ২১ । ২১:০২

বিনোদন ডেস্ক

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টালিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদের ব্যাপারে চূড়ান্ত কিছু না জানালেও এরই মধ্যে নতুন প্রেমিকের নাম জানিয়েছেন এ অভিনেত্রী। তার নতুন প্রেমিকের অভিরূপ নাগ চৌধুরী, পেশায় তিনি ব্যবসায়ী।

এসব টানাপোড়েনের মধ্যে সম্প্রতি এক সংবাদমাধ্যমে নিজের মনের কথা খোলাখুলি জানিয়েছেন শ্রাবন্তী।

ক্যালকাটা টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেছেন, 'বিয়ের ওপর থেকে ভরসা ওঠেনি। তবে সম্পর্কে জড়ানোর আগে দশবার ভাবব'।

শ্রাবন্তী বলেন, 'আমি এমন মানসিক অবস্থায় নেই যে, প্রেম বা বিয়ের কথা ভাবব। তবে এখনও ভালবাসায় বিশ্বাস করি। আমার পরিবার, বিশেষত আমার বোন সেই আস্থাকে আঁকড়ে রাখতে সাহায্য করেছে।'

নতুন প্রেমিক অভিরূপ নাগ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, 'আমি তো কন্ট্রোভার্সি কুইন। তাই আমাকে নিয়ে লোকজন যা ইচ্ছে তাই বলে।'

শ্রাবন্তী ও অভিরূপ একই বিল্ডিংয়ে থাকেন। অভিরূপ সিঙ্গেল। আর শ্রাবন্তী সেপারেটেড। সেই কারণেই তাদের ডেটিং নিয়ে চর্চাটা জোরালো বলে মনে করেন টালিউডের এই নায়িকা।বিষয়টিকে আমলে নিচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

পশ্চিমবঙ্গে গেল বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী ছিলেন শ্রাবন্তী। ভোটে হেরেছেন বেশ বড় ব্যবধানে। এর পরপরই তার নতুন প্রেমের খবর সংবাদমাধ্যমে আসে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com