সেই রবিউলকে চিকিৎসার জন্য পাঠানো হলো পাবনা

প্রকাশ: ০৩ আগস্ট ২১ । ১৯:৩০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মাটির গর্তে শিকলবন্দি রবিউল। ছবি: ফাইল

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পশ্চিম চরবর্নি গ্রামের শিকলবন্দি অসুস্থ রবিউল মোল্যাকে (৩৫) পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ এবং ওসি মোহাম্মদ নুরুল আলমের ব্যবস্থাপনায় মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে মাইক্রোবাসে তাকে পাবনা পাঠানো হয়। সঙ্গে গেছেন তার বাবা নুরুল মোল্যা, মা আসমানী বেগম ও এক স্বজন।

ইউএনও ঝোটন চন্দ জানান, পাবনা মানসিক হাসপাতালে যোগাযোগ করে রবিউল মোল্যাকে মঙ্গলবার ভোরে মাইক্রোবাসে পাঠানো হয়েছে এবং সেখানে তার ভর্তি ও চিকিৎসার সব ব্যবস্থা করা হয়েছে। সকাল ১০টার দিকে তারা সেখানে পৌঁছান বলে ইউএনও নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, আমি আর ওসি মোহাম্মদ নুরুল আলম মিলে রবিউলকে পাবনা মানসিক হাসপাতালে পাঠিয়েছি। আশা করি, বরিউল দ্রুত সুস্থ হয়ে উঠবে।

রবিউল মোল্যা মানসিক ভারসাম্যহীন হয়ে বাড়ির একটি পরিত্যক্ত ঘরে মাটির গর্তে দীর্ঘ ১৮ বছর বসবাস করছিল। গত রোববার সমকালে 'রবিউলের পাশে কর্তারা' শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com