বাংলাদেশকে দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা: উপমন্ত্রী শামীম

প্রকাশ: ০৩ আগস্ট ২১ । ২১:৪৮ | আপডেট: ০৩ আগস্ট ২১ । ২১:৫০

সমকাল প্রতিবেদক

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই জাতির জনককে সপরিবারে হত্যা করে করেছে। খুনি চক্র ভেবেছিল, বঙ্গবন্ধুকে হত্যা করলেই বাংলাদেশকে পাকিস্তান বানাতে পারবে। কিন্তু খুনি ও স্বাধীনতাবিরোধী চক্রের চোখ রাঙানি উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরেই বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে নিজেকে নিয়োজিত করেন। শেখ মুজিবের বাংলাদেশকে দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়ার পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসহায়, কর্মহীন, সনাতন ধর্মাবলম্বী পরিবার ও ভূমখাড়া ইউনিয়নে অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ছাড়া বাংলাদেশকে চিন্তা করা যায় না। কারণ, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক এবং অভিন্ন।

তিনি বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মর্যাদার আসনে আসীন। এদেশের জন্য তিনি যে ত্যাগ স্বীকার করেছেন, তা বিশ্বের ইতিহাসে বিরল। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুজ্জামান, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সাবেক উপজেলা চেয়ারম্যান ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক মানিক ব্যানার্জী প্রমুখ।

উপমন্ত্রী পরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। ওই সময় স্বাস্থ্য কমপ্লেক্সে উপমন্ত্রীর রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান করা করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com