ছাত্রলীগ নেতার 'বকাঝকা', দেড় ঘণ্টা বন্ধ টিকাদান

প্রকাশ: ০৩ আগস্ট ২১ । ২২:১৩ | আপডেট: ০৩ আগস্ট ২১ । ২২:৪৪

ময়মনসিংহ প্রতিনিধি

ছবি: ফাইল

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের টিকাদান কেন্দ্রে নারী বুথে দাঁড়িয়ে ছিলেন একই মেডিকেল কলেজের ছাত্রলীগের সহসভাপতি এ কে শাকিল। নারী স্বেচ্ছাসেবীরা তাকে এখান থেকে সরে অন্যত্র দাঁড়ানোর কথা বললে তিনি রেগে গিয়ে স্বেচ্ছাসেবীদের অকথ্য ভাষায় গালাগাল করেন। এতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে স্বেচ্ছাসেবীরা টিকাদান কার্যক্রম বন্ধ করে দেন। 

মঙ্গলবার সকালে মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে সিটি করপোরেশন আয়োজিত টিকাদান ক্যাম্পে এ ঘটনা ঘটে। ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত দেড় ঘণ্টা টিকাদান কার্যক্রম বন্ধ থাকে। পরে ছাত্রলীগ নেতারা এসে ক্ষমা চাইলে এবং কলেজ কর্তৃপক্ষ বিচারের আশ্বাস দিলে ফের টিকাদান কার্যক্রম শুরু হয়। এ সময়ের মধ্যে কেন্দ্রে টিকা গ্রহীতাদের লম্বা লাইন পড়ে যায়। লাইনে অপেক্ষায় থাকা ব্যক্তিরা চরম দুর্ভোগে পড়েন।

যুব রেড ক্রিসেন্টের ইউনিট লিডার নাজমুল হক সরকার সমকালকে বলেন, নারীদের বুথে পুরুষ দাঁড়িয়ে থাকায় স্বেচ্ছাসেবীরা কয়েকবার সরে যেতে বলেন শাকিলকে। উল্টো তাদের ওপর ক্ষেপে যান ছাত্রলীগ নেতা। অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। ওই অবস্থায় নিরাপত্তার শঙ্কায় তারা টিকাদান বন্ধ করে দেন। এ নিয়ে তারা বুধবার (আজ) লিখিত অভিযোগ দেবেন।

অভিযোগের বিষয়ে ছাত্রলীগ নেতা এ কে শাকিলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। 

তবে ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান বলেছেন, 'শাকিল অতিমাত্রায় খারাপ আচরণ করেছে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীদের সঙ্গে। তার বাবা কয়েক দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন থাকায় হয়তো তার মানসিক অবস্থা ভালো নয়। যে কারণে এমন আচরণ করে থাকতে পারে।'


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com