ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু, আহত ২

প্রকাশ: ০৫ আগস্ট ২১ । ১৪:০৭ | আপডেট: ০৫ আগস্ট ২১ । ১৪:১৫

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ভিমরুলের কামড়ে জান্নাত নামে পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু  হয়েছে ।  বুধবার রাতে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় ।এ ঘটনায় আহত আরও দুই শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

মারা যাওয়া জান্নাত সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের কাঠবাড়িয়া এলাকার হানিফ মিয়ার মেয়ে। আহত দুই শিশু হচ্ছে জান্নাতের বড় ভাই মাঈনুল (৭) এবং তার চাচাতো বোন ও জসীম মিয়ার মেয়ে তাবাসসুম (৫) ।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে জান্নাতসহ অন্য দুই শিশু বাড়ির পাশে খেলা করছিল । খেলার এক পর্যায়ে তারা বাড়ির উত্তর পাশের ঝোপের দিকে গেলে শিশুদের ভিমরুল কামড়ায় । এ সময় তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনা হয় । রাত সাড়ে ৯ টায় জান্নাত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াজ মাহমুদ জিকু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ভিমরুলে কামড়ে তিন শিশু হাসপাতালে ভর্তি হওয়ার পর রাতে এক শিশুর মৃত্যু হয় । অপর দুই শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com