নাইট পার্টিতে অর্থদাতাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে: র‌্যাব

প্রকাশ: ০৫ আগস্ট ২১ । ১৮:০২ | আপডেট: ০৫ আগস্ট ২১ । ১৮:০৩

সমকাল প্রতিবেদক

পরীমণির বাসায় অভিযানে ‘মিনিবারের’ সন্ধান পায় র‌্যাব। ছবি-ফোকাস বাংলা

রাজধানীর গুলশান-বনানীর নাইট পার্টিতে যারা অর্থ যোগান দিতেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার সন্ধ্যায় চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও চারজনকে গ্রেপ্তারের বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাব। 

সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন  বলেন, ‘চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ গ্রেপ্তার হওয়া বাকি সদস্যরা জিজ্ঞাসাবাদে বেশ কয়েকজন ব্যবসায়ীরা নাম বলেছেন। এই ব্যবসায়ীরা রাজধানীর বিভিন্ন এলাকায় ডিজে পার্টি, সিসা পার্টিতে অর্থ যোগান দিতেন। তাদের কেউ আবার এসব পার্টিরও আয়োজন করতেন।’

খন্দকার আল মঈন  বলেন, ‘র‌্যাবের মাদকবিরোধী অভিযানে এসব নাইট পার্টির অর্থ যোগানদাতাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদ সম্মেলনে তিনি জানান, পরীমণির বাসায় ‘মিনিবারে’ মদের আসরে নিয়মিত মাদক সরবরাহ করতেন নজরুল ইসলাম ও  তার সহযোগীরা। বুধবার গ্রেপ্তার হওয়া নজরুল, মিশু ও জিসানের সিন্ডিকেট রাজধানীর বিভিন্ন এলাকায় ডিজে পার্টির নামে মাদকের আসর বসাতেন, যেখানে উচ্চবিত্ত পরিবারের সদস্যরা অংশ নিতেন। 

র‌্যাব কর্মকর্তা জানান, নজরুল ইসলাম ওরফে রাজ জানায় এ জাতীয় অবৈধ আয় হতে অর্থ নামে বেনামে বিভিন্ন ব্যবসায় আমদানি, ড্রেজার বালু ভরাট ও ঠিকাদারী ও শোবিজ জগতে বিনিয়োগ করতেন। বর্ণিত ব্যবসায় বেশ কয়েকজন অবৈধ অর্থের যোগানদাতাদের সম্পর্কে তথ্য প্রদান করেছেন। গ্রেপ্তারকৃতদের ব্যবসায়িক কাঠামোতে অস্বচ্ছতা রয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com