চবি ছাত্র সাজুকে বাঁচাতে প্রয়োজন ১০ লাখ টাকা

প্রকাশ: ০৫ আগস্ট ২১ । ২২:১১

চট্টগ্রাম ব্যুরো

নাজমুল করিম সাজু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল করিম সাজু। ক্যাম্পাসের সরব সাজু এখন অনেকটাই নীরব। চিকিৎসকরা জানিয়েছেন, তার দুটি কিডনিই নষ্ট হয়ে যাচ্ছে। কিন্তু অর্থাভাবে তার চিকিৎসা থমকে আছে।

সাজুর বাড়ি নোয়াখালী সদরে। তিন মাস আগে তার বাবা মারা যান। অসুস্থ হওয়ার পর প্রথম দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এবং পরে ঢাকার একটি কিডনি হাসপাতালে চিকিৎসা নেন তিনি। কয়েক দিন আগে টাকার অভাবে বাড়িতে চলে আসেন। বর্তমানে বাড়িতে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন। চিকিৎসকরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব সাজুর কিডনির চিকিৎসা প্রয়োজন। এ জন্য প্রয়োজন অন্তত ১০ লাখ টাকা। কিন্তু সদ্য বাবা হারানো সাজুর পক্ষে এখন এত টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই সাজুর পরিবার ও তার সহপাঠীরা সবার কাছে সাহায্যের আবেদন করেছেন।

নাজমুল করিম সাজু বলেন, তিন মাস আগে আমার বাবা মারা গেছেন। বড় ভাই অস্থায়ী একটা চাকরি করেন। আমি টিউশন করে নিজের ও সংসারের খরচ চালাতাম। সামর্থ্যবান সহৃদয় ব্যক্তিরা এগিয়ে এলে আমি বাঁচতে পারব।

সাজুকে সাহায্য পাঠানোর ঠিকানা :নাজমুল করিম সাজু, ০১৮৫০৯৯৮৪৬৭ (বিকাশ/নগদ) ও নাজমুন নাহার বেগম, জনতা ব্যাংক লিমিটেড, মাইজদী শাখা, হিসাব নম্বর ০১০০২২৩৪৭৬৪৭৮।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com