শেখ কামালের জন্মদিনে কিশোরগঞ্জে শ্যুটিং প্রতিযোগিতা

প্রকাশ: ০৫ আগস্ট ২১ । ২২:৪৪

কিশোরগঞ্জ অফিস

ছবি: সমকাল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠপুত্র বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে শ্যুটিং প্রতিযোগিতার আয়োজন করেছে কিশোরগঞ্জ রাইফেল ও জেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় অংশ নেন সাবেক এবং বর্তমান শ্যুটাররা। বর্তমান শ্যুটারদের ইভেন্ট ১০ মিটার এয়ার রাইফেলে প্রথম স্থান অর্জন করেন ইতুন, দ্বিতীয় হয়েছেন জিসা এবং তৃতীয় ইমু। 

সাবেক শ্যুটার এবং অতিথিদের নিয়ে আয়োজন করা হয় ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্ট। এই প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সাবেক শ্যুটার হাবিবা আক্তার রিপা, দ্বিতীয় হয়েছেন ফরিদ এবং তৃতীয় হয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল হোসেন সরকার। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল হোসেন সরকার, কিশোরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সহ-সভাপতি হুমায়ুন কবির, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, নারী নেত্রী বিলকিস বেগম প্রমুখ। 

আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা আল-আমিন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com