কিশোরগঞ্জে সন্ত্রাসী হাছুকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২৭ আগস্ট ২১ । ২১:২৬ | আপডেট: ২৭ আগস্ট ২১ । ২১:২৬

কিশোরগঞ্জ অফিস

আবু হানিফ ওরফে হাছু

কিশোরগঞ্জের শীর্ষস্থানীয় সন্ত্রাসী আবু হানিফ ওরফে হাছুকে (৪৭) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শুক্রবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাইল শ্যামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাছু কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া এলাকার মৃত নূরু মিয়ার ছেলে। হত্যা, ডাকাতি, অপহরণ, ভূমিদস্যুতা, মাদক, সন্ত্রাস, অস্ত্র, নারী নির্যাতন, চাঁদাবাজিসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে। এর মধ্যে শুধু কিশোরগঞ্জ সদর মডেল থানাতেই রয়েছে ১২টি মামলা। এ ছাড়া পার্শ্ববর্তী হোসেনপুর থানায় অস্ত্র আইনে ও জমি জবরদখলের একাধিক মামলা এবং ময়মনসিংহের নান্দাইল থানায় ডাকাতি ও অস্ত্র আইনে দুটি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে সশস্ত্র অবস্থায় হাছু পাশের হোসেনপুর উপজেলার চরপুমদী এলাকায় নিজের মাছের খামারে যায়। খবর পেয়ে ১০-১২ জন দুর্বৃত্ত সেখানে গিয়ে তার ওপর চড়াও হয়। এ সময় হাছু ডাকাত দৌড়ে পালিয়ে আত্মরক্ষার চেষ্টা করে। একপর্যায়ে ধনাইল শ্যামনগর গ্রামের মদিনা স'মিলের দক্ষিণে দুর্বৃত্তরা হাছু ডাকাতকে ঘেরাও করে এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাত বিচ্ছিন্ন করে ফেলে এবং পা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে ঘটনাস্থলে ফেলে যাওয়ার পর এলাকাবাসী উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার করা হয়। সকাল পৌনে ৯টার দিকে সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com