শিশু ধর্ষণচেষ্টা

অভিযুক্ত সেই রহম আলী কারাগারে

২০ সেপ্টেম্বর ২১ । ০০:০০

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত রহম আলীকে (৫৫) কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল রোববার দুপুরে রহম আলী সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। গত বুধবার রাতে শিশুটির মা বাদী হয়ে উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়ির রহম আলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

শিশুটি বুধবার দুপুরে রহম আলীর ঘরে টিভি দেখতে গিয়েছিল। সে সময় রহম আলীর স্ত্রী ও সন্তানরা বাড়িতে ছিল না। সেই সুযোগে রহম আলী শিশুটিকে একা পেয়ে যৌন নিপীড়ন করে এবং ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটি কোনো রকমে সেখান থেকে ছুটে বাড়িতে আসে এবং মাকে ঘটনা জানায়।

ওই দিন বিকেলে সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নয়ন মিয়া ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিনের উপস্থিতিতে সালিশ বৈঠক শুরু হয়। বৈঠকে রহম আলী তার অপরাধ স্বীকার করে। কিন্তু বিষয়টি অমীমাংসিত রেখেই বৈঠক শেষ হয়। পরে রাত ১০টার দিকে শিশুটিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং রাত ১টার দিকে শিশুটির মা থানায় মামলা করেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com