মৌসুমীর সঙ্গে ইয়াশ রোহানও আছেন

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২১ । ১৮:৩০ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২১ । ১৮:৩০

বিনোদন প্রতিবেদক

মৌসুমী ও ইয়াশ রোহান

২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া ‘দেশান্তর’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী মৌসুমী। ছবিটিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে যাকে সপ্তাহ খানেক আগে সমকালকে এমন তথ্য জানিয়েছেন ছবিটির পরিচালক আশুতোষ সুজন। সে সময় তিনি আরও জানান, এতে আহমেদ রুবেলও অভিনয় করবেন। 

এবার পরিচালক জানালেন ছবিটিতে ইয়াশ রোহানও অভিনয় করতে যাচ্ছেন। আশুতোষ সুজন সমকালকে বলেন, ছবিটিতে মূখ্য চরিত্রে অভিনয় করছেন মৌসুমী আপা। তার বিপরীতে আছেন আহমেদ রুবেল। আর ইয়াশ রোহান যে চরিত্রটিতে অভিনয় করবেন সেটিও অন্যতম মূখ্য বলা যায়। ছবিটির জন্য ইয়াশকে কয়েকদিন আগে চুক্তিবদ্ধ করা হয়েছে। আমাদের সঙ্গে অনুশীলনও করছে সে।'

সিনেমাটিতে ইয়াশ রোহানের বিপরীতে অভিনয় করবেন নবাগত একজন। যার নাম এখনই প্রকাশ করতে চান না পরিচালক। জানালেন, সেটা চমক হিসেবে রাখতে চাই। 

কবি নির্মলেন্দু গুণের একই নামের উপন্যাস থেকে অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। উপন্যাসটির প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এ চরিত্রে মৌসুমী অভিনয় করবেন।

সব ঠিক থাকলে সেপ্টেম্বরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক। 

ইয়াশ রোহান গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিয়ন করে আলোচনায় আসেন। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com