পুলিশ সদস্যের স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২১ । ১২:৫০ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২১ । ১২:৫০

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকার একটি বাসা থেকে পুলিশ সদস্যের স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার গলায় কাপড় পেঁচানো ছিল। শনিবার সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করা হয়। মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতের নাম বিলকিস আক্তার। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে। দুই সন্তান নিয়ে তিনি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকতেন।

বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান, গত আগষ্ট মাসে পুলিশ সদস্য মোঃ মাসুদ রানা বাসাটি ভাড়া নেন। মাসুদ রানা বর্তমানে গাজীপুরে কর্মরত রয়েছেন। তার স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তানকে নিয়ে ওই বাসায় থাকেন। শনিবার সকাল আটটার দিকে মাসুদ রানার সন্তানদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশীসহ কয়েকজন তাদের বাসায় গিয়ে বিলকিসের হাত-পা বাঁধা ও গলায় কাপড় পেঁচানো লাশ দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেন।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, আপাতত মনে হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com