মানিকগঞ্জের পদ্মা পাড়েই হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২১ । ২১:৫২ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২১ । ২১:৫২

মানিকগঞ্জ প্রতিনিধি

স্টেডিয়ামের জায়গা পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, ছবি: সমকাল

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, মানিকগঞ্জের পদ্মা পাড়েই হবে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এটি প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের তালিকায় রয়েছে। চলতি অর্থবছরেই এর নির্মাণ কাজ শুরু হতে পারে। এছাড়া এক সপ্তাহের মধ্যে এর সমীক্ষা কাজের কার্যাদেশ দেওয়া হবে।

শনিবার বিকেলে মানিকগঞ্জে পাটুরিয়া ঘাটে পদ্মা পাড়ে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করতে অনেক ধরনের সমীক্ষা চালাতে হয়, সেটি করা হবে। এ জন্য হয়ত আরও তিন থেকে ছয় মাস সময় লাগতে পারে। এই প্রকল্পটি বাস্তবায়নের জন্য আমাদের যা যা করা দরকার, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করা হবে। এছাড়া দেশের ক্রীড়াঙ্গনের অবকাঠামো উন্নয়নের জন্য ব্যাপক পরিকল্পনা নেওয়া হয়েছে।

প্রতিমন্ত্রীর সঙ্গে স্টেডিয়ামের জায়গা পরদির্শনে আরও এসেছিলেন যুব ও ক্রীড়া  মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম, ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ও সংসদ সদস্য জাকিয়া তাবাসুম, মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান প্রমুখ।

সবশেষে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল স্টেডিয়ামের প্রস্তাবিত জায়গাটি দেখে সন্তোষ প্রকাশ করেন। একইসঙ্গে এই পদ্মা পাড়েই আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম হবে বলে জানান তিনি।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com