সিআরবি রক্ষায় নতুন কর্মসূচি আসছে

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২১ । ২০:১২ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২১ । ২০:১২

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের 'ফুসফুস' হিসেবে পরিচিত সিআরবি থেকে হাসপাতাল প্রকল্প সরিয়ে নিতে এবার ম্যারাথন, যুব সমাবেশ ও আইনজীবী সমাবেশসহ নতুন কর্মসূচি নিয়ে আসছে নাগরিক সমাজ, চট্টগ্রাম।

আগামী শুক্রবার থেকে ধারাবাহিকভাবে এসব কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন নাগরিক সমাজ, চট্টগ্রামের সদস্য সচিব অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

সিআরবির প্রাণ-প্রকৃতি রক্ষার দাবিতে আন্দোলন-সংগ্রাম করছে চট্টগ্রামের সর্বস্তরের মানুষ। দীর্ঘ দুই মাস মাস ধরে নানা আয়োজনে এই আন্দোলনের পরও সফলতা না আসায় চলমান কর্মসূচি অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে আন্দোলনরত নাগরিক সমাজ, চট্টগ্রাম। ইতোমধ্যে প্রতিবাদী নাচ-গানসহ সাংস্টৃ্কতিক অনুষ্ঠান, সাইকেল র‌্যালি, নারী সমাবেশ ও নিয়মিত প্রতিবাদ সভা ও মশাল মিছিল কর্মসূচি পালন করেছে নাগরিক সমাজ। 

অন্যান্য দিনের মতো সোমবার বিকেলেও প্রতিবাদ সভা করেছে নাগরিক সমাজ। সভায় মুহূর্মুহু প্রতিবাদী শ্লোগানে সিআরবিকে মুখরিত করে রাখেন অংশ নেওয়া তরুণ-তরুণীরা। 

সভায় আবারও সিআরবি থেকে হাসপাতাল প্রকল্প সরিয়ে নেওয়ার দাবি জানানো হয়। এতে নাগরিক সাজের সদস্য সচিব অ্যাডভোকেট ইবাহিম হোসেন চৌধুরী বাবুল ও কো-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. ইউনূসসহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 



© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com