সিদ্ধিরগঞ্জে দুই শতাধিক থ্রি হুইলার জব্দ, জরিমানা

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২১ । ২৩:১০ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২১ । ২৩:১০

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ছবি: সংগৃহীত

কাঁচপুর হাইওয়ে পুলিশ ও হাইওয়ের শিমরাইল ক্যাম্পের পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও শিমরাইল এলাকায় অভিযান চালিয়ে দুই শতাধিক থ্রি হুইলার জব্দ করে ডাম্পিং করেছে। সেইসঙ্গে গাড়িগুলোর বিরুদ্ধে মামলা দিয়ে ইউক্যাশের মাধ্যমে জরিমানা করা হয়েছে ৫ লাখ টাকা।

শনিবার সকাল থেকে অভিযান চলে বিকেল পর্যন্ত। অভিযানে নেতৃত্বে দেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান ও সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের টিআই (প্রশাসন) মো. মশিউর আলম। এ সময় উপস্থিত ছিলেন টিআই মো. মাসুম, টিআই মো. ওমর ফারুক, এসআই বেনু দাশ, সার্জেন্ট কুশল কুমার, সার্জেন্ট রবিন দাশ পলাশসহ অন্যান্য কর্মকর্তা।

২২ আগস্ট সমকালে মহাসড়কে থ্রি হুইলার চলাচলের একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে হাইওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের। যার পরিপ্রেক্ষিতে শনিবার মহাসড়কে অভিযান চালানো হয় বলে জানা গেছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, থ্রি হুইলার দেখলেই তাৎক্ষণিক জব্দ করে ডাম্পিং করছি, জরিমানা আদায় করছি। মহাসড়কে কোনোভাবেই থ্রি হুইলার চালানো যাবে না বলে টিআই মশিউর আলম জানিয়েছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com