সাদা জার্সিতে আর মাঠে নামবেন না মঈন আলী

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২১ । ১২:৪৩ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২১ । ১২:৪৩

অনলাইন ডেস্ক

ক্রিকেটার মঈন আলী

সাদা জার্সিতে ইংলিশ অলরাউন্ডার মঈন আলী আর মাঠে নামবেন না। ক্রিকেটের অভিজাত এই সংস্করণ থেকে অবসর নেওয়ার কথা জানিয়েছেন তিনি। গণমাধ্যমে এ নিয়ে সরাসরি ঘোষণা না দিলেও দলের হেড কোচ ক্রিস সিলভারউড ও অধিনায়ক জো রুটকে মঈন আলী এরই মধ্যে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন। কোচ ও অধিনায়ক তার এ সিদ্ধান্ত মেনে নিয়েছেন বলেও জানা গেছে।

তবে মঈনের এমন আচমকা সিদ্ধান্ত ইংল্যান্ড শিবিরের জন্য বড় ধাক্কাই বটে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পরই টেস্ট ক্রিকেটের মর্যাদার লড়াই অ্যাশেজ অনুষ্ঠিত হবে। অ্যাশেজ স্কোয়াডে আছে মঈনের নামও। আর তার আগেই এমন ঘোষণা এলো মঈনের কাছ থেকে।

টেস্ট থেকে মঈনের নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্তের কারণ হিসেবে জানা গেছে, করোনাইস্যুতে জৈব বলয় সুরক্ষায় থাকতে থাকতে মানসিকভাবে বিধ্বস্ত মঈন। টানা এতদিন পরিবারের বাইরে থাকাটা তার জন্য ‘অস্বস্তির’। তাই এখন কেবল সাদা বলের ক্রিকেটে মনোযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অলরাউন্ডার। বাকিটা সময় পরিবারের জন্য রেখেছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com