কোটালীপাড়া উপজেলা আ'লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২১ । ২১:৩১ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২১ । ২১:৩১

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন। প্রায় দেড় বছর পর ঘোষণা করা পূর্ণাঙ্গ কমিটিতে ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও আয়নাল হোসেন শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য ও এফবিসিসিআইর সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দীন আহমেদকে ১ নম্বর সদস্য করা হয়েছে। গত বছরের ১২ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মনিন্দ্রনাথ হালদার, এস এম হুমায়ুন কবির, নাদের আলী মিয়া, মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, বিমলেন্দু সরকার, কৃষ্ণ প্রসাদ মজুমদার, আবদুল খালেক হাওলাদার ও অ্যাডভোকেট বিষুষ্ণ অধিকারী, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, হাজি মো. কামাল হোসেন শেখ ও আমিনুজ্জামান খান মিলন, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম হাজরা, কৃষিবিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল, তথ্য ও গবেষণা সম্পাদক মাজাহারুল আলম পান্না, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রুহুল আমিন হাওলাদার লিটু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান বুলবুল, ধর্মবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক হান্নান শেখ, বন ও পরিবেশ সম্পাদক কবিরুল ইসলাম রুনি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট বিজন বিশ্বাস, মহিলাবিষয়ক সম্পাদক লক্ষ্মী সরকার, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক নাসির তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক সুমন হোসেন বাচ্চু, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আবুল কালাম দাড়িয়া, শ্রমবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম শেখ, সাংস্কৃতিক সম্পাদক কাজী নাসির, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আলাউদ্দিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল ও রুহুল আমিন খান, সহ-দপ্তর সম্পাদক কামাল হোসেন শেখ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক টুটুল শেখ, কোষাধ্যক্ষ পিংকু সাহা, সদস্য কাজী আকরাম উদ্দীন আহমেদ, বিমল কৃষ্ণ বিশ্বাস, আপরোজা বিনতে মুনসুর গাজী লিপি, কমল সেন, জাহাঙ্গীর হোসেন খান, তৈয়াবুর রহমান সরদার, মাইকেল হিরোহিত বিশ্বাস, জয়দেব বালা, খগেন্দ্রনাথ তালুকদার, ডা. আলীউজ্জামান শেখ, সুলতান মাহমুদ কালু, মনির চৌধুরী, বিরঙ্গ বাড়ৈ, অরবিন্দ রায়, ভীম বাগচী, ফরিদ আহমেদ, সদানন্দ গাঙ্গুলি, নগেন্দ্রনাথ বাড়ৈ, খোকন চন্দ্র বালা, অমৃত লাল হালদার, হাবিবুর রহমান মুকুল, দেবদুলাল বসু পল্টু, হানিফ শেখ, খায়রুল ইসলাম রিপন, ক্ষিতিশ চন্দ্র দত্ত, ফরমান মুন্সি, এস এম ইস্রাফিল, কাজী গাউস, সুব্রত কুমার বাড়ৈ, দিলীপ বাড়ৈ, মাইকেল ওঝা, প্রশান্ত বাড়ৈ, সমর চাঁদ মৃধা, দিদারুল ইসলাম হাওলাদার ও খান মোহাম্মদ কামরুল ইসলাম লিটু।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com