বিকাশ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৯ লাখ টাকা লুট

১৪ অক্টোবর ২১ । ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

আজমিরীগঞ্জ পৌর সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মঙ্গলবার রাতে মা টেলিকম নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতের হামলায় হুমায়ুন মিয়া নামে এক বিকাশ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ সময় ডাকাত দল দোকানের ক্যাশ ভেঙে ৯ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। হুমায়ুন মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার গজারিয়া গ্রামে।

মঙ্গলবার রাতে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। দিবাগত রাত আনুমানিক ৩টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের পেছনে গেলে চার-পাঁচ ডাকাত হুমায়ুন মিয়ার মাথা ও পেটে ছুরিকাঘাত করে। এরপর দোকানের ক্যাশ বাক্স ভেঙে টাকা নিয়ে যায়।

এ সময় আহত হুমায়ুন মিয়া ফোনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নৈশপ্রহরী আবু বক্করকে বিষয়টি জানালে আবু বক্করসহ কয়েকজন হুমায়ুন মিয়ার দোকানে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বুধবার সকালে হুমায়ুনের স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যান।

আজমিরীগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম বলেন, এটি ডাকাতি কিনা, তা এখনই বলা যাচ্ছে না। হুমায়ুনের বন্ধুবান্ধবরাও টাকার জন্য এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com