পদ্মায় ঝাঁপ দিয়ে মৃত্যু ফেনসিডিল ব্যবসায়ীর

প্রকাশ: ০৩ অক্টোবর ২১ । ২০:৪২ | আপডেট: ০৩ অক্টোবর ২১ । ২০:৪২

রাজশাহী ব্যুরো

প্রতীকী ছবি

বিজিবি সদস্যদের হাতে আটক থেকে বাঁচতে পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে এক ফেনসিডিল ব্যবসায়ী ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। শনিবার রাত ২টার দিকে রাজশাহীর পদ্মা নদীর ত্রিমোহনী এলাকায় এ ঘটনা ঘটে। রোববার ভোরে তার লাশ উদ্ধার হয়। 

নিহতের নাম ভরত মণ্ডল (৩৩)। তিনি ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রাণীনগর থানার চকরাজাপুর পশ্চিম কলোনি গ্রামের তারাপদ মণ্ডলের ছেলে। এ ব্যাপারে রাজশাহীর কাটাখালী থানায় মামলা করেছে বিজিবি।

কাটাখালী থানার ওসি এসএম সিদ্দিকুর রহমান জানান, রাতে ১০০ বোতল ফেনসিডিল নিয়ে সীমান্ত পার হয়ে বাংলাদেশে ঢোকেন ভরত। এ সময় তিনি বিজিবির ১০ নম্বর পদ্মার চর সীমান্ত ফাঁড়ির সদস্যদের হাতে ধরা পড়েন। বিজিবি সদস্যরা তাকে নৌকায় নিয়ে ক্যাম্পে ফিরছিলেন। এ সময় হাতকড়া পরা অবস্থায় নদীতে ঝাঁপ দেন ভরত। এর পর থেকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোরে লাশ পাওয়ার কথা জানায় বিজিবি। দুপুরে তারা এ ঘটনায় অপমৃত্যুর মামলা করে। পরে পুলিশ ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে ময়নাতদন্ত করা হবে। 

তিনি আরও জানান, অপমৃত্যুর মামলাটি তদন্ত করবে নৌ-পুলিশ।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com