মিট দ্যা লিডার’স আয়োজন সম্পন্ন জেসিআই’র

প্রকাশ: ০৩ অক্টোবর ২১ । ২০:৫৮ | আপডেট: ০৩ অক্টোবর ২১ । ২১:০৩

সমকাল প্রতিবেদক

মিট দ্যা লিডার'স আয়োজন সম্পন্ন করলো জেসিআই ঢাকা আপটাউন এবং জেসিআই ঢাকা ইউনাইটেড। শনিবার (২ অক্টোবর) হোটেল সারিনার ভেন্যুতে জেসিআই ঢাকা আপটাউন ও ঢাকা ইউনাইটেড আয়োজিত অনুষ্ঠানের নেতৃত্ব দেন স্থানীয় দুই চ্যাপ্টারের প্রেসিডেন্ট সিনেটর রেজওয়ানুর রহমান এবং আশিকুর রহমান সানি।

"জেসিআই" নামে দুই চ্যাপ্টার ইভেন্টের একটি ক্রস-চ্যাপ্টার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রতিপাদ্য ছিল-লিডারস মেন্টরিং দ্যা ইয়ুথ।

ইভেন্টে বিভিন্ন সেক্টরের নেতারা এবং জেসিআই সদস্যরা উপস্থিত ছিলেন এবং সদস্যরা  তাদের পেশাগত সেক্টরের অভিজ্ঞতা, কঠোর পরিশ্রম, উৎকর্ষ, অর্জন এবং নেতৃত্ব প্রদর্শন করার জন্য একত্রিত হয়েছিলেন।

বইয়ের জ্ঞানকে পাশ কাটিয়ে, জেসিআই বাংলাদেশের সদস্যরা কর্মজীবনের বাস্তব অভিজ্ঞতা শেয়ার করেন। এছাড়াও, জেসিআই বাংলাদেশের সাবেক নেতারা জেসিআই-এর নেতৃত্বের সময় তাদের স্মৃতিচারণ করেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড  মো. এনামুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তিনি নিজের উদাহরণ দিয়ে বলেন, ‘কীভাবে তিনি তার জীবনে কষ্টের সাথে শুরু করেছিলাম এবং একক শয্যার হাসপাতাল থেকে শুরু করে একমাত্র শয্যাসহ কিভাবে স্বপ্নদর্শী এটিকে একটি মেডিকেল হাসপাতালে পরিণত করেছেন।’

মন্ত্রী আরও যোগ করেছেন যে তিনি কিভাবে মেডিকেল হাসপাতালকে একটি নির্দিষ্ট পর্যায়ে নিয়ে যেতে চান যাতে আমরা সবাইকে সাহায্য করতে পারি এবং কোন হাসপাতালকে  যাতে কোন রোগীদের প্রত্যাখ্যান না করেন।

পর্যটন  খাত থেকে,  সালেহীন এফ নাহিয়ান, পরিচালক, হোটেল স্টার প্যাসিফিক, সিলেট এবং পরিচালক, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পরিচালক এই সময় উপস্থিত ছিলেন। 

টেক্সটাইল উৎপাদন শিল্প থেকে জুবায়ের মোহাম্মদ আবদুল্লাহ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স লিমিটেড, শুষ্ক বাল্ক পণ্য বাণিজ্য শিল্প থেকে, আমরা পিকওয়ার্ড বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা  সৈয়দ নাইমুল আবেদিন এই সময় উপস্থিত ছিলেন।

জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট  নিয়াজ মোর্শেদ এলিট বলেন, জুনিয়র চেম্বার তরুণদের নিয়ে কাজ নিরলসভাবে কাজ করছে।

আমরা চাই তরুণ উদ্যোগতারা যাতে সহজ শর্তে স্বল্প সময়ে লোন সহ যাবতীয় সুবিধা পায়।তরুণদের নিয়ে আমরা একটা নীতি মালা তৈরি করছি। যা আমরা অর্থমন্ত্রনালয়ে পেশ করবো যাতে আগামী বাজেট থেকে এর প্রতিক্রিয়া শুরু হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com