দ্বিতীয়বার মা হলেন নেহা ধুপিয়া

প্রকাশ: ০৪ অক্টোবর ২১ । ১৫:৪০ | আপডেট: ০৪ অক্টোবর ২১ । ১৫:৪০

অনলাইন ডেস্ক

ফের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। রোববার পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

ছেলে জন্মের পরই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকা এবং অনুরাগীরা। নেহার ঘনিষ্ঠ বান্ধবী ও বলিউডে আরেক অভিনেত্রী সোহা আলি খান দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে নেহার সঙ্গে ছবি শেয়ার করেছেন।

কয়েকদিন আগে মেয়ে ইনায়ার জন্মদিন পার্টি থ্রো করেছিলেন সোহা আলি খান। নিজের মেয়েকে নিয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় সেই পার্টিতে হাজির হয়েছিলেন নেহা। তিনি সেদিনের একটি ছবিও শেয়ার করেছেন যাতে নেহার মেয়েকে তার মায়ের বেবি বাম্পে চুমু খেতে দেখা যায়

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা ধুপিয়া। সেই ছবিতে নেহা, অঙ্গদ ও মেয়ে মেহর তিনজনেই ছিলেন কালো পোশাকে।

২০১৮ সালে মে মাসে অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা। সেই বছরই নভেম্বর মাসে তাদের মেয়ের জন্ম হয়। কর্মক্ষেত্রে নেহাকে এমটিভি রোডিজ এবং ভোগ বিএফএফ নামে একটি সেলিব্রিটি টক শো হোস্ট করতে দেখা যায়। অন্যদিকে অঙ্গদকে শেষ দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com