জাতীয় প্রেস ক্লাবে ২শ' জনকে সন্ধানীর চক্ষু চিকিৎসা

প্রকাশ: ০৭ অক্টোবর ২১ । ২২:১১ | আপডেট: ০৭ অক্টোবর ২১ । ২২:১১

সমকাল প্রতিবেদক

চিকিৎসা ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন- সংগৃহীত

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত চিকিৎসা ক্যাম্পে ক্লাবের প্রায় ২০০ সদস্য ও কর্মকর্তা-কর্মচারী চক্ষুসেবা নিয়েছেন। সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সহায়তায় বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিনামূল্যে এই চক্ষু চিকিৎসা কার্যক্রম চলে। ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন চিকিৎসাসেবা দেওয়ার জন্য সন্ধানীকে ধন্যবাদ জানান।

স্বাস্থ্য ও সদস্য কল্যাণ উপ-কমিটির আহ্বায়ক বখতিয়ার রানার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাঈনুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সন্ধানী চক্ষুদান সমিতির পক্ষে অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু। উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ আবদাল আহমদ প্রমুখ।

ক্যাম্পটি পরিচালনা করেন সন্ধানী চক্ষু হাসপাতালের চিফ কনসালট্যান্ট অধ্যাপক মালিক ইফতেখার সিদ্দীকের নেতৃত্বাধীন ৯ সদস্যের চিকিৎসক দল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com