ছেলের জন্য উৎসবের দিন মাটি শাহরুখ পরিবারের

প্রকাশ: ০৮ অক্টোবর ২১ । ১৩:৫২ | আপডেট: ০৮ অক্টোবর ২১ । ১৩:৫৯

বিনোদন ডেস্ক

আজকের দিনটি শাহরুখ-গৌরি পরিবারের জন্য উৎসবের। এ দিনে পরিবারের সবাই এক হতেন, রাতের প্রথম প্রহর থেকেই শুরু হতো কেক কাটা, শাহরুখপত্নীকে শুভেচ্ছা আর শুভ কামনায় ভাসাতো পুরো বলিউড। অথচ এই পরিবারে কোনো উৎসব নেই আজ, বিষাদগ্রস্ত সবাই, উৎসবের বদলে রঙহীন চিন্তাগ্রস্ত হয়ে কাটাতে হচ্ছে দিনটা। 

বলিউড বাদশাহপত্মী ও আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন।  বিশেষ এই দিনে ছেলেকে মুক্ত করতে ছুটতে হচ্ছে তাকে ও শাহরুখ খানকে। কারণ ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার রয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি)। দুই দফায় আদালতে তার মামলার শুনানি হলেও জামিন মেলেনি।  ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠানো হয়েছে তাকে। 

আদালতের  নির্দেশের পর আরিয়ানের সঙ্গে দেখা করতে জন্মদিনের আগের রাতেই গৌরী খান এনসিবির দপ্তরে ছুটে যান। গৌরীর সঙ্গে ছিলেন কিং খানের ব্যবস্থাপক পূজা দদলানি।

আজ বেলা ১১টা নাগাদ ম্যাজিস্ট্রেট আরিয়ানের জামিনের ওপর রায় শোনাবেন। ২ অক্টোবর রাতে প্রমোদতরিতে কী হয়েছিল, সে সম্পর্কে জানিয়েছেন আরিয়ান। 

অন্যদিকে আরিয়ান পাশে না থাকলেও  মাকে শুভেচ্ছা জানিয়েছেন সুহানা খান। শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে ইনস্টাগ্রামে বাবা-মায়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’সঙ্গে জুড়ে দিয়েছেন শাহরুখ-গৌরির নব্বই দশকের সাদাকালো ছবি ও ভালোবাসার ইমোজি।

প্রায় তিন যুগ আগে  দিল্লির সম্ভ্রান্ত এক ব্রাহ্মণ পরিবারের মেয়ে গৌরী শিবারকে ভালোবেসে বিয়ে করেছিলেন ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খান। হিন্দু রীতিতেই গৌরীর গলায় মালা পরিয়েছিলেন কিং খান। দিনটি ছিল ১৯৯১ সালের ২৫ অক্টোবর। 

শাহরুখের স্ত্রী পরিচয়ের পাশাপাশি গৌরি খানের রয়েছে একক পরিচয় তিনি একাধারে চলচ্চিত্র প্রযোজক ও ইন্টেরিয়র ডিজাইনার।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com