গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল চেন্নাইয়ের দীপক

প্রকাশ: ০৮ অক্টোবর ২১ । ১৬:২১ | আপডেট: ০৮ অক্টোবর ২১ । ১৬:২১

স্পোর্টস ডেস্ক

হাঁটু গেড়ে বান্ধবীকে প্রপোজ দীপক চাহারের

প্রেমিকাকে এনগেজমেন্ট রিং দিয়ে বিয়ের প্রস্তাব অনেকেই দিয়ে থাকেন। পাহাড়ের কোলে, সমুদ্রের তীরে কিং কোনও জঙ্গলে কত জায়গায় প্রেমিকরা তাদের প্রেমিকাদের সারপ্রাইজ দেন। আংটি বদলের জন্য কেউ কেউ আবার বড় পার্টিরও আয়োজন করেন। কিন্তু খেলার মাঠে প্রেম নিবেদন? এ দৃশ্য আগে অনেকবারই দেখা গিয়েছে। ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচে, ফুটবল বিশ্বকাপে, ক্রিকেট বিশ্বকাপে এমন ঘটনা প্রায়ই দেখা যায়। যেখানে দর্শকসারিতে বসে আংটি বদল করেছেন প্রেমিক-প্রেমিকা।

কিন্তু কোনও খেলোয়াড় যদি এমনটা করে থাকেন? তাহলে তো তিনি অবশ্যই ঢুকে পড়বেন সেরা প্রেমিকের তালিকায়। দুবাইয়ে চেন্নাই সুপার কিংস বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ শেষে এমনই এক দৃশ্য দেখা গেল। গ্যালারিতেই প্রেমিকাকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন চেন্নাইয়ের দীপক চাহার।

মাঠে নেমে দিনটি একেবারেই ভাল যায়নি দীপকের। চার ওভার বল করে ৪৮ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন। তার দল চেন্নাই সুপার কিংসও সাত ওভার বাকি থাকতে ৬ উইকেটে হেরে গেছে পাঞ্জাব কিংসের কাছে। কিন্তু মাঠের বাইরে দিনটি স্মরণীয় করে রাখলেন দীপক চাহার। চেন্নাইয়ের এই পেসারের জীবনে এটি অন্যতম স্মরণীয় দিন।

ম্যাচ হেরে চেন্নাইয়ের জার্সিতেই সোজা গ্যালারিতে উঠে যান দীপক। সেখানেই ছিলেন তার বান্ধবী। দীপক বিয়ের প্রস্তাব দেন। জবাব পেতে তাকে একটুও অপেক্ষা করতে হয়নি। বান্ধবীও সাথে সাথে 'হ্যা' বলে দেন। তারপর হয় আংটি বদল। দু'জনে পরস্পরকে আংটি পরিয়ে দেন। গ্যালারিতে থাকা বাকি দর্শকরা হাততালি দিয়ে দু'জনকে অভিনন্দন জানান।

দীপকের এমন বিশেষ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আইপিএলও তাদের অফিসিয়াল মাধ্যম থেকে দীপক চাহারের বান্ধবীকে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করার ভিডিও পোস্ট করা হয়। চেন্নাই সুপার কিংসের পেইজ থেকেও দীপককে অভিনন্দন জানিয়ে ভিডিও পোস্ট করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে দীপক নিজেও ইনস্টাগ্রামে পোস্ট করেন এমন স্মরণীয় মুহূর্তের ছবি।

তবে চেন্নাই সমর্থকরা দীপক চাহারকে শুভেচ্ছা জানালেও ভারতীয় সমর্থকদের একাংশের অবশ্য দলের হারের দিনে তারকা পেসারের এমন আচরণ পছন্দ হয়নি। ফলে তারা কটাক্ষ করতেও ছাড়েননি তাকে।

চাহারের বান্ধবী কে, জানা যায়নি। আগে কখনো তাকে সে ভাবে দেখাও যায়নি। স্বাভাবিক ভাবেই এখন সবার কৌতুহল, কে এই বান্ধবী?

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com