টি-টেন ক্রিকেটে আফ্রিদির দলে সাইফউদ্দিন

প্রকাশ: ০৮ অক্টোবর ২১ । ১৬:৫২ | আপডেট: ০৮ অক্টোবর ২১ । ১৬:৫২

স্পোর্টস ডেস্ক

টি-টেনে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন মোহাম্মদ সাইফউদ্দিন

আগামী নভেম্বরে মাঠে গড়াবে আবুধাবি টি-টেন লিগের পঞ্চম আসর। তার আগে গতকাল অনুষ্ঠিত হয়েছে টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। যেখান থেকে নিজেদের পছন্দ অনুযায়ী ক্রিকেটার নিয়ে দল সাজাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

টি-টেনের এবারের আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন টাইগার অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। প্লেয়ার্স ড্রাফট থেকে এই টাইগার অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। একই দলের হয়ে দশ ওভারের এই টুর্নামেন্ট মাতাবেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহিদ আফ্রিদি। টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের পর মাঠে গড়াবে আবু ধাবি টি-টেন লিগ। আগামী ১৯ নভেম্বর শুরু হয়ে ৪ ডিসেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্টটি।

বাংলা টাইগার্স দল: 

ফাফ ডু প্লেসিস (আইকন), শহীদ আফ্রিদি, হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ আমির, বেনি হাওয়েল, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, ইসুরু উদানা, কাইস আহমেদ, চিরাগ সুরি, জেমস ফকনার, অ্যাডাম লিথ, উইল জ্যাকস, উইল স্মেড, হাসান খালিদ ও সাবির রাও।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com