কিশোরগঞ্জে ছাত্রী ধর্ষণে অভিযুক্ত রেল কর্মচারী গ্রেপ্তার

প্রকাশ: ০৮ অক্টোবর ২১ । ২১:০৯ | আপডেট: ০৮ অক্টোবর ২১ । ২১:০৯

কিশোরগঞ্জ অফিস

ফাইল ছবি

কিশোরগঞ্জ রেলস্টেশনের ভিআইপি রেস্ট হাউসের টয়লেটে হাত-পা বেঁধে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রেল কর্মচারী মাহমুদুল হাসান সাগরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে র‌্যাব-১৪-এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল নেত্রকোনার বারহাট্টার ঝাউয়াইল গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৪-এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান অভিযানে নেতৃত্ব দেন। গ্রেপ্তার সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণির অস্থায়ী কর্মচারী এবং কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার আব্দুল জলিলের ছেলে। গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে খালাতো বোন সম্পর্কের মেয়েটিকে ডেকে এনে রেস্ট হাউসের টয়লেটে ধর্ষণ করে পালিয়ে গিয়েছিল। এ ঘটনায় ওইদিনই রাতে ছাত্রীর ভাই কিশোরগঞ্জ রেলওয়ে থানায় তাকে আসামি করে মামলা করেছিলেন।

লে. কমান্ডার এম শোভন খান জানান, চাঞ্চল্যকর এ ধর্ষণের ঘটনার পরপরই র‌্যাব অভিযুক্তকে ধরতে তৎপরতা শুরু করে। এ সময় তার এক দূরসম্পর্কের চাচার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com