কপিরাইটারদের জন্য কপিশপের আয়োজন ‘কপিকলরব দ্বিতীয় পর্ব’

প্রকাশ: ১২ অক্টোবর ২১ । ১৮:৪৯ | আপডেট: ১২ অক্টোবর ২১ । ১৮:৪৯

অনলাইন ডেস্ক

ছবি: সৌজন্য

যে কোনো মাধ্যমের বিজ্ঞাপন মানেই কপিরাইটারের কাছে সাদা ক্যানভাস। যেখানে তিনি নানা রকম শব্দের রঙে অদ্ভুত এক চিত্র ফুটিয়ে তোলেন! শব্দ দিয়ে আঁকতে পারা এসব কারিগরকে যথাযথভাবে গড়ে তুলতে 'কপিকলরব' শিরোনামে আলোচনা পর্বের দ্বিতীয় পর্ব আয়োজন করল 'কপিশপ'।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এ আয়োজনে তার কপিরাইটার হয়ে ওঠার অভিজ্ঞতা বিনিময় করেন।

নতুন-পুরাতন প্রায় ৩৫ জন কপিরাইটার, ফিল্মমেকার,  মার্কেটিং এক্সপার্টদের সাথে প্রায় ২ ঘণ্টারও বেশি সময় ধরে কমার্শিয়াল কপিরাইটিংয়ের নানা কৌশলসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও আড্ডা জমে ওঠে এ আয়োজনে।

আন্তর্জাতিকমানের বিজ্ঞাপন ভাবনা, লেখা ও নির্মাণে এমন অভিনব উদ্যোগ কার্যকর ভূমিকা রাখবে এবং সবার সহযোগিতা পেলে উদ্যোগটি নিয়মিত আয়োজন করা সম্ভব বলে জানান কপিশপের উদ্যোক্তা এবং এক্সপ্রেশনস লিমিটেডের ক্রিয়েটিভ ডিরেক্টর মুশফিকুর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com