শিমরাইলে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশ: ১৩ অক্টোবর ২১ । ২১:১৮ | আপডেট: ১৩ অক্টোবর ২১ । ২১:১৮

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

শিমরাইলমোড়ে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ কাঁচপুর থানা ও শিমরাইল ক্যাম্পের পুলিশ। ছবি: সমকাল

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়ে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ কাঁচপুর থানা ও শিমরাইল ক্যাম্পের পুলিশ। 

বুধবার সকালে উচ্ছেদ অভিযান। হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের টিআই (প্রশাসন) মো. মশিউর আলম এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন। হাইওয়ে পুলিশ সদস্য ও সওজের কর্মকর্তা ও আনাসার সদস্যরা এ সময়ে উচ্ছেদ অভিযানে সহায়তা করেন। ভেকু দিয়ে মহাসড়কের পাশে ফুটপাতের বিভিন্ন অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়। 

হাইওয়ে পুলিশ শিমরাইল ক্যাম্পের টিআই মো. মশিউর আলম বলেন, মহাসড়ক ঘেঁষে আন্ডার গ্রাউন্ডের সব অবৈধ স্থাপনাসহ ফুটপাতের অন্যান্য সকল অবৈধ স্থাপনা নিজ নিজ দায়িত্বে সরিয়ে নেওয়ার নির্দেশনা জারী করে বিকেলে মাইকিং করা হয়। 

বৃহস্পতিবার নির্ধারিত সময়সীমার মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে উচ্ছেদ অভিযান চালানো হবে। শিমরাইলমোড়ে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে টিআই মশিউর আলম। তিনি আরও বলেন, মহাসড়কের পাশে সরকারি জায়গায় কোনো প্রকার অবৈধ স্থাপনা কিংবা কোনো দোকানপাট বসতে দেওয়া হবে না এবং কাউকে চাঁদাবাজি করার ও সুযোগ দেওয়া হবে না।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com