ঈশ্বরদীতে সড়কে গেল ৩ প্রাণ

প্রকাশ: ১৫ অক্টোবর ২১ । ১২:২৫ | আপডেট: ১৫ অক্টোবর ২১ । ১২:৪৭

পাবনা অফিস ও ঈশ্বরদী প্রতিনিধি

দুর্ঘটনাকবলিত তিনটি যানবাহন- সমকাল

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার রূপপুর-পাবনা আঞ্চলিক সড়কের আওতাপাড়া পশ্চিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহের ছেলে সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা পৌর সদরের ছাতিয়ানী মধ্যপাড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা থেকে রূপপুরের দিকে যাচ্ছিল ব্যাটারিচালিত অটোভ্যান ও মোটরসাইকেল। আর রূপপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল একটি ট্রাক।

তিনি জানান, ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া এলাকার একটি মোড়ে পৌঁছানো মাত্র মোটরসাইকেল ও অটোভ্যান নিয়ন্ত্রণ হারায় এবং ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঈশ্বরদী  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল জব্দ করে। এ সময় আওতাপাড়া এলাকার সড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে সড়ক থেকে ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com