জয়পুরহাটে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশ: ০৮ নভেম্বর ২১ । ১৮:০৮ | আপডেট: ০৮ নভেম্বর ২১ । ১৮:০৮

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে স্বামী পলাশ হোসেনকে হত্যার দায়ে স্ত্রী ছনি খাতুন (২৯) ও তার কথিত প্রেমিক রনি হোসেনের (২৬) যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

একইসঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। সোমবার বিকেলে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম এই রায় দেন বলেন সমকালকে জানিয়েছেন জয়পুরহাট জেলা দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১১ মার্চ সকালে পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে একটি বাড়ির সামনে পুকুরপাড় থেকে পলাশ হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আবু বক্কর সিদ্দিক পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

ওই মামলায় স্ত্রী সনি খাতুন ও তার পরকীয়া প্রেমিক রনি হোসেনকে আসামি করা হয়েছিল।

অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, মামলার তদন্ত চলাকালে আসামি সনি খাতুন স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে তিনি উল্লেখ করেন, উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের একটি খামার বাড়িতে চাকুরির সুবাদে রনি হোসেনর সঙ্গে পরিচয় হয় সনি খাতুনের। পরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। তার স্বামী পলাশ হোসেন  তাকে ও তার প্রেমিক রনি হোসেনকে নিয়ে সন্দেহ করতেন। সেই জন্য তারা দুজনেই নিজ ঘরে খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাওয়ান। এরপর স্বামী ঘুমিয়ে পড়লে সে ও তার পরকীয়ার প্রেমিক মিলে শ্বাসরোধ করে তাকে হত্যা করে পুকুরে ফেলে দেন। 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com