'সেক্স টেপ' কাণ্ডে বেনজেমাকে এক বছরের স্থগিত কারাদণ্ড

প্রকাশ: ২৫ নভেম্বর ২১ । ০৯:৫৬ | আপডেট: ২৫ নভেম্বর ২১ । ০৯:৫৬

অনলাইন ডেস্ক

করিম বেনজেমা - ফাইল ছবি

২০১৫ সালজুড়ে আলোচনায় থাকা 'সেক্স টেপ' কাণ্ডে দোষী প্রমাণিত হয়েছেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড করিম বেনজেমা। সাবেক ফরাসি সতীর্থ মাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার সঙ্গে জড়িত থাকায় তাকে এক বছরের স্থগিত কারাদণ্ড দিয়েছেন ফ্রান্সের একটি আদালত। বুধবার আদালতের রায়ে তাকে ৭৫ হাজার ইউরো জরিমানাও করা হয়।

রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন না বেনজেমা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মলদোভার ক্লাব শেরিফের মুখোমুখি হওয়ার আগে রিয়ালের হয়ে অনুশীলন ক্যাম্পে ছিলেন। এদিকে বরাবরের মতো এবারও বেনজেমার আইনজীবী আঁতোয়ান নিজেদের নির্দোষ দাবি করেছেন। তারা এ জন্য আপিল করার কথাও বলেন।

প্রসিকিউটরদের মতে, ২০১৫ সালে ফ্রান্স দলের অনুশীলনে ভালবুয়েনাকে ব্ল্যাকমেইলার ফোন করেন। তার থেকে মোটা অঙ্কের অর্থও দাবি করা হয়। না হলে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির সঙ্গে ফ্রান্স জাতীয় দলে কীভাবে খেলবেন, সেটাও বলে দেন। যে কাণ্ডের মূল হোতা বেনজেমা। বিষয়টি প্রমাণিত হওয়ার পর আদালতে এমন সাজা দিয়েছে তাকে।

তবে শাস্তি আপিলে কমলে কিংবা না কমলেও জাতীয় দলের হয়ে তার ভবিষ্যৎ খুব একটা হুমকিতে পড়ার কথা নয়। কেননা ক'দিন আগেই ফ্রান্স ফুটবল থেকে তাকে এ নিয়ে আশ্বস্ত করা হয়েছিল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com