আমেরিকায় শুটিং করছেন প্রেমিক, দেখতে ছুটে গেলেন রাশ্মিকা

প্রকাশ: ২৫ নভেম্বর ২১ । ১৬:৩৮ | আপডেট: ২৫ নভেম্বর ২১ । ১৬:৪১

বিনোদন ডেস্ক

দক্ষিণি নায়িকা রাশ্মিকা মান্দানাকে বলা হয়ে থাকে ভারতের জাতীয় ক্রাশ। ২০২০ সালে গুগল জানায় তিনিই ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০'। কারণ সমগ্র ভারত জুড়েই তার ভক্তের ছড়াছড়ি। 

সুন্দর্যের কারণেই তার উপর 'ক্রাশ খায়' তরুণরা। এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জনে তাই মন খারাপ হয় তার। গুঞ্জন উঠে রাশ্মিকা রাশমিকা মান্দানার সঙ্গে প্রেম আছে তারই সহশিল্পী বিজর দেবরকোন্ডারের। 

তবে প্রেমের গুঞ্জন উঠলেও রাশ্মিকা ওু বিজয় শুধু ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন। কিন্তু তাদের উভয়ের কার্যকলাপে তারা যে প্রেমে মজে আছেন সেটা জানতে খুব একটা ভাবার প্রয়োজন পড়ে না। 

বিজয় এখন আমেরিকায় অবস্থান করছেন। তাই প্রেমিকের কাছে উড়ে গেলেন রাশ্মিকাও।  এমন খবর প্রকাশ করেছেন ভারতীয় গণমাধ্যম পিংকভিলা।

এ গুঞ্জনের সূত্রপাত রাশমিকার দুটি ইনস্টাগ্রাম পোস্টকে কেন্দ্র করে। তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়—পাসপোর্ট ও বোডিং পাসের কাগজ। তাতে রাশমিকা লিখেছেন, ‘আপনাদের কাছ থেকে দূরে যাওয়ার সময় এসেছে। খুব শিগগির ফিরছি।’ আরেকটি ছবিতে দেখা যায়, বিমানের সিটে মাস্ক পরে সেলফিবন্দি হয়েছেন রাশমিকা। তাতে তিনি লিখেছেন, ‘অনুমান করুন তো কোথায় যাচ্ছি?’

এরপর থেকেই জোরালো গুঞ্জন, যুক্তরাষ্ট্রে গিয়েছেন রাশমিকা! কারণ সেখানে বিজয় তার পরর্তী সিনেমা ‘লাইগার’-এর শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে বিজয়ের সঙ্গে সময় কাটাতে তার এই সফর।

টলিউড ডটনেট এক প্রতিবেদেনে জানিয়েছে, কয়েক মাস আগে গোয়াতে ‘লাইগার’ সিনেমার শুটিং করেন বিজয়। রাশমিকা এ সিনেমায় অভিনয় না করলেও বিজয়ের জন্য গোয়াতে গিয়েছিলেন তিনি। এবারো তার ব্যতিক্রম ঘটেনি।

বর্তমানে তেলেগু ভাষার ‘পুষ্পা’, ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com