পুলিশ পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ‘মাদক ব্যবসায়ী’

প্রকাশ: ২৬ নভেম্বর ২১ । ২১:৫০ | আপডেট: ২৬ নভেম্বর ২১ । ২১:৫০

চট্টগ্রাম ব্যুরো

অভিযুক্ত মো. রুবেল

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার রৌফাবাদ এলাকায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. রুবেল (৩২)। সে চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

অভিযুক্ত রুবেল জেলার সাতকানিয়া থানার পূর্ব গাটিয়াডাঙ্গার সুলতান আহমদের ছেলে। তবে নগরীর রৌফাবাদ এলাকায় বসবাস করেন তিনি।

বৃহস্পতিবার রাতে রুবেলকে গ্রেপ্তার করা হলেও শুক্রবার বিকেলে পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। পুলিশ আরও জানায়, রুবেলের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, পাঁচ রউন্ড গুলি ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘প্রতারক ও মাদক ব্যবসায়ী রুবেল পুলিশ পরিচয় দিয়ে মানুষের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণা করছিল। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছ। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার কাছে ইয়াবা ও অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হই। এরপর তার বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।’

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com