খুলনায় প্রতিপক্ষের পিটুনিতে আহত নৌকা প্রতীকের সমর্থকের মৃত্যু

প্রকাশ: ২৮ নভেম্বর ২১ । ১০:২৩ | আপডেট: ২৮ নভেম্বর ২১ । ১০:২৪

খুলনা ব্যুরো

নিহতের স্বজনদের আহাজারি

খুলনা তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নের কোলা গ্রামে প্রতিপক্ষের পিটুনিতে আহত নৌকা প্রতীকের সমর্থক বাবুল শিকদার মারা গেছেন।

শনিবার রাত সাড়ে ১১টায় তাকে পিটিয়ে আহত করা হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

তেরখাদা থানার ওসি জহুরুল আলম জানান, কোলা গ্রামের বাবুল শিকদার শনিবার রাত সাড়ে ১১টার দিকে একই গ্রামের দীনেশের বাড়িতে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইতে যান। এ সময় প্রতিদ্বন্দ্বী অপর এক প্রার্থীর সমর্থক বাবর আলীর নেতৃত্বে ৪/৫ জন তার মাথায় ও মুখে পিটিয়ে গুরুতর আহত করে। রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার সকালে তার মৃত্যু হয়। 

ওসি জানান, এ ঘটনার পর হামলাকারীরা আত্মগোপন করেছে। তাদের আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে।

অন্যদিকে রূপসা থানার ওসি সরদার মোশারফ হোসেন জানান, রোববার সকাল ৯টার দিকে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পুটিমারি গ্রামের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে চাপাতি ও হাতুড়িসহ শামীম ফকির নামে একজনকে আটক করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com