সালিশি বৈঠকে জামাতার হামলা, শ্বশুর-স্ত্রীসহ আহত ৬

প্রকাশ: ২৮ নভেম্বর ২১ । ১৫:৩৮ | আপডেট: ২৮ নভেম্বর ২১ । ১৫:৩৮

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে গ্রাম্য সালিশে জামাতার নেতৃত্বে হামলার ঘটনা ঘটেছে। এতে বৃদ্ধ শ্বশুর, স্ত্রীসহ ছয়জন আহত হয়েছেন।

রোববার দুপুরে উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

আহতরা জানায়, লালুয়া ইউনিয়নের পারভীন বেগমের সাথে প্রায় ২৫ বছর আগে মুসা গাজীর বিয়ে হয়। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। সম্প্রতি জমি অধিগ্রহণের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধ মীমাংসার জন্য রোববার দুই পরিবারের সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশ বসে। কিন্তু সালিশের সিদ্ধান্ত না মেনে জামাতা মুসা গাজী ও তার লোকজন অতর্কিত হামলা চালায়। এতে মুসার শ্বশুড় গাজী তাইজুল ইসলাম(৬৫), স্ত্রী পারভীন বেগম(৪০),তার চাচা আনসার গাজী(৫৫), বোন রাহিমা ও ভাই মশিউর আহত হয়। এসময় পাল্টা ধাওয়ায় প্রতিপক্ষের নাসির গাজী আহত হন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে হামলার খবর পেয়েছেন। এ ঘটনায় একটি এজাহার দেয়া হয়েছে থানায়। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলেও তিনি জানান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com