দেশে ফিরে কোয়ারেন্টাইনে থাকবেন নারী ক্রিকেটাররা

প্রকাশ: ২৯ নভেম্বর ২১ । ১৭:৩৮ | আপডেট: ২৯ নভেম্বর ২১ । ১৯:৫০

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে টাইগ্রেসদের বাঁধভাঙা উচ্ছ্বাস। ছবি-বিসিবি

প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে খেলা নিশ্চিত করে দেশে ফিরেও উৎসব করতে পারবেন না জাহানারা আলমরা। ঢাকায় পৌঁছেই কোয়ারেন্টাইনে থাকতে হবে মেয়েদের। 

দক্ষিণ আফ্রিকায় করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়ায় জিম্বাবুয়েতে নারী ওয়ানডে বিশ্বকাপ বাছাই টুর্নামেন্ট শনিবার স্থগিত করে আইসিসি। দলগুলোকে নিজ নিজ দেশে ফেরত পাঠানোর উদ্যোগও নেয়। এরইমধ্যে হারারে ছেড়েছেন সালমা খাতুনরা। 

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট 'ওমিক্রন' নিয়ে সতর্ক বিসিবি। তাই দেশে ফেরার পর ক্রিকেটারদের স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত হয়।

বিসিবির নারী বিভাগের ব্যবস্থাপক তৌহিদ মাহমুদ জানান, ওমান হয়ে দেশে ফিরবে নারী জাতীয় ক্রিকেট দল। মাসকাট থেকে সংযোগ ফ্লাইটে ঢাকা পৌঁছবে আজ রাতে বা কাল ভোরে। 

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, পাঁচ থেকে সাত দিন জিম্বাবুয়েফেরত নারী দলের সদস্যদের কোয়ারেন্টাইনে রাখার চিন্তা করছেন বোর্ড কর্মকর্তারা। ঢাকার কোনো একটি হোটেলে রাখা হতে পারে তাদের।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com