সিলেটে বিএনপির সমাবেশ

মুক্তাদিরের বক্তৃতার মাঝে কথা, তোপের মুখে মিলন

প্রকাশ: ২৯ নভেম্বর ২১ । ২১:৪৫ | আপডেট: ২৯ নভেম্বর ২১ । ২২:০২

সিলেট ব্যুরো

বিভাগীয় বিএনপির মতবিনিময় সভায় বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন নেতারা-সমকাল

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সিলেট বিভাগীয় বিএনপির উদ্যাগে মঙ্গলবার সমাবেশ অনুষ্ঠিত হবে। বেলা ২টায় নগরীর ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

 এ ছাড়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি জয়নাল আবেদীন, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

সোমবার সন্ধ্যায় নগরীর লামাবাজার এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। মতবিনিময় অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের বক্তব্য দেওয়ার সময় মঞ্চে বসা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন কথা বলে ওঠেন। এতে মুক্তাদির বিরক্ত হন। এ সময় রেস্টুরেন্টে উপস্থিত সিলেট বিএনপির কিছু নেতা সাবেক এমপি মিলনকে 'বেয়াদব', 'প্রটোকল মানে না' বলে গালাগাল করে 'দেখে নেওয়ার' হুমকি দেন। এদের সবাই সিলেট বিএনপিতে মুক্তাদির অনুসারী হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিলেট মহানগর বিএনপির দু'জন যুগ্ম আহ্বায়ক, জেলা বিএনপির একজন যুগ্ম আহ্বায়ক, যুবদল ও ছাত্রদলের কয়েকজন নেতা মঞ্চে উপবিষ্ট কেন্দ্রীয় নেতা কলিম উদ্দিন মিলনের দিকে তেড়ে যান। এ সময় উপস্থিত কেন্দ্রীয় ও স্থানীয় অন্য নেতারা তাদের নিবৃত্ত করার চেষ্টা করেন। এ ঘটনার পর বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা সমাবেশস্থলে গেলেও তাদের সঙ্গে মিলন ছিলেন না। সিলেট জেলা ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির দায়িত্বশীল দুই নেতা অপ্রীতিকর ঘটনার সত্যতা স্বীকার করলেও এ নিয়ে কোনো নিউজ না করার অনুরোধ করেন।

অপ্রীতিকর ঘটনার বিষয়কে 'টুকটাক' অভিহিত করে কলিম উদ্দিন মিলন বলেন, 'এসব আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। কিছু বুঝে বা না বুঝে যা হয়েছে, আশা করি, তা দ্রুত মিটে যাবে।'

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com