রাজবাড়ী পাউবো অফিসে ‘অনাকাঙ্ক্ষিত ঘটনায়’ ক্ষমাপ্রার্থনা প্রকৌশলীদের

প্রকাশ: ২৯ নভেম্বর ২১ । ২২:৩৬ | আপডেট: ২৯ নভেম্বর ২১ । ২২:৩৬

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ ও উপসহকারী প্রকৌশলী মো. রনি তাদের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন। সোমবার এক ভিডিওবার্তায় তারা এই ক্ষমাপ্রার্থনা করেন।

৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিওতে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ বলেন, গত ২৪ তারিখে আমাদের অফিসে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। আমাদের অফিসে যে ধরনের কাজের প্রেশার তাতে ওই মুহূর্তে আমি টেম্পার রাখতে পারি নাই। আমরা একটা বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করি। ওই ১০ সেকেন্ডে যে ঘটনা ঘটে গেছে.. আমরা ওই কোয়ালিটির মানুষ না। আমাদের সাথে ছোট ভাই বড় ভাই সম্পর্ক। এগুলো মনে রাখার মত সময় আমাদের নেই। আমাদের হাতে অনেক কাজ। যেটা ঘটে গেছে তার জন্য আমরা অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। এই জিনিসগুলো আসলে পেপারে যাওয়ার মত বিষয় নয়। ফেসবুকে যাওয়ার মত বিষয় নয়। এগুলো ভাইরাল করাও ঠিক নয়। আমাদের সামনে অনেক কাজ। আমরা পাশাপাশি বসে আছি। আমার দিক থেকে তার প্রতি আমার কোনো ক্ষোভ নেই। 

ভিডিওতে উপসহকারী প্রকৌশলী মো. রনি বলেন, কাজ করতে গেলে বিভিন্ন সমস্যা হয়। প্রচুর প্রেশার ছিল।  আমরা চাকরি লাইফ বেশি দিনের নয়। ভুল হতে পারে। মানুষ মাত্রই ভুল হতে পারে। যদি আমি ভুল করে থাকি তাহলে স্যার আমাকে মাফ করে দিয়েন। হয়তো ঘটনায় আমারও ভুল হতে পারে। আমি দুঃখিত। যা হয়েছে তা আমাদের ভুলে যাওয়াই ভালো। 

গত ২৪ নভেম্বর বিকেলে  নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ তার নিজ অফিস কক্ষে উপ সহকারী প্রকৌশলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেন। এঘটনায় মো. রনি পাউবোর মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দেওয়ার পর আহাদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com