সিলেটে হোটেল থেকে লাশ উদ্ধার, সঙ্গে থাকা ২ জন পলাতক

প্রকাশ: ৩০ নভেম্বর ২১ । ০০:৫০ | আপডেট: ৩০ নভেম্বর ২১ । ০০:৫০

সিলেট ব্যুরো

সিলেট নগরীর দরগাহ গেট এলাকার জমজম আবাসিক হোটেল থেকে মোরশেদ আহমদ (৪৭) নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল ৩টার দিকে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন হোটেলের একটি রুম থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে নিহতের স্ত্রী পরিচয় দেওয়া সাথী আক্তার (৩০) ও চাচাতো ভাই বাবু মিয়া (২৯) পলাতক রয়েছে। গত রোববার রাতে স্ত্রী ও চাচাতো ভাইকে নিয়ে জমজম হোটেলে উঠেছিলেন মোরশেদ।

নিহত মোরশেদ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সেনপাড়া গ্রামের জাসান সর্দার বাড়ির মাকু মিয়ার ছেলে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সুরতহালে লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন না পাওয়া যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্য হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। ঘটনার পর থেকে মোরশেদের স্ত্রী ও ভাই পরিচয় দেওয়া দু'জনকে পাওয়া যাচ্ছে না। ফলে মোরশেদের সঙ্গে পলাতক দুইজনের সম্পর্কের সত্যতা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে।

পুলিশ ও জমজম হোটেল কর্তৃপক্ষ জানায়, রোববার রাত ১১টার দিকে মোরশেদ, সাথী ও বাবু মিয়া মাজার জিয়ারতের কথা বলে হোটেলের তৃতীয় তলার একটি ডাবল ও একটি সিঙ্গেল রুম ভাড়া নেন। সোমবার বেলা ১১টার দিকে হোটেল একজন কর্মচারী নিয়মিত রুম সার্ভিসের অংশ হিসেবে তৃতীয় তলায় ডাবল রুমে গিয়ে খাটের উপরে মোরশেদের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। এরপর হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। নিহতের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পাশাপাশি পলাতকদের সন্ধান করা হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com